Sayani Ghosh:হাতে নগদ মাত্র ৩২ হাজার, রয়েছে ঋণের বোঝাও! তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষের সম্পত্তির পরিমাণ কত

#কলকাতা: আসানসোল থেকে এবার তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষ। প্রার্থী ঘোষণা হওয়ার কিছুদিন আগেই তিনি তৃণমূলে যোগ দিয়েছেন। তার পর থেকে জোর কদমে চলছে তাঁর প্রচারও। সম্প্রতি তিনি মনোনয়ন জমা দিয়েছেন। হলফনামা থেকেই জানা যায় তারকা প্রার্থীর স্থাবর অস্থাবর সম্পত্তির পরিমাণ।

সায়নীর ২০১৯-২০ অর্থবর্ষে বার্ষির আয় হয়েছে ৪ লক্ষ ৯২ হাজার ৫৬৮ টাকা। ২০১৮-১৯ সালে সায়নীর বার্ষিক আয় হয়েছে ৫ লক্ষ ৬৮ হাজার ১৩৩ টাকা। মনোনয়ন জমা দেওয়ার সময়ে সায়নীর কাছে নগদ ছিল ৩২ হাজার ৭৭৫ টাকা। এছাড়াও এইচডিএফসি-র পাঁচটি শাখায় অ্যাকাউন্ট রয়েছে সায়নীর। ইউকো ব্যাঙ্কেও রয়েছে একটি অ্যাকাউন্ট। অ্যাকাউন্টে মোট রয়েছে ১০ লক্ষ ৩৩ হাজার ৮২৫ টাকা। এছাড়াও এলআইসির বেশ কয়েকটি জীবন বিমায় রয়েছে ৮ লক্ষ ৫২ হাজার ৩৭৬ টাকা।

সায়নীর সম্পত্তির মধ্যে রয়েছে তাঁর হন্ডা জ্যাজ গাড়ি, যেটির বাজার মূল্য ৬ লক্ষ ৭৭ হাজার ৩৬৯ টাকা। সায়নীর কাছে রয়েছে ৪ গ্রাম সোনা যার বাজার মূল্য ২৩ হাজার ১১২ টাকা। অস্থাবর সম্পত্তির রয়েছে ৯৫,১৯,৪৫৭ টাকা।

যাদবপুরেই রয়েছে সায়নীর ফ্ল্যাট। ২০১৫ সালে এই ফ্ল্যাট কিনেছিলেন তিনি। ৬৭০ বর্গফুটের এই ফ্ল্যাটের বর্তমান বাজার মূল্য ৩৪ লক্ষ টাকা। এছাড়াও সায়নীর ঘাড়ে রয়েছে ঋণের বোঝা। হলফনামা থেকেই জানা যায় তাঁর ৮৩,৮২, ৭৫১ টাকা লোন রয়েছে।

প্রসঙ্গত, জোর কদমে প্রচার করছেন সায়নী ঘোষ। বড় পর্দা ও ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। তবে রাজনীতির ময়দানেও তিনি সফল হন কি না তা এখন সময়ই বলতে পারবে।

Leave a Comment